বেদনার প্রহরে
- ইউসুফ মানসুর - ব্যথার দহন ২১-০৫-২০২৪

বেদনার প্রহরে তুমি দূরে থাকিও
ব্যথার সায়াহ্নে তুমি কাছে আসিও।
দুঃখ সময়ে তুমি আনন্দে হাসিও
ব্যথার দহন দিয়ে 'ভালোবাসি' বলিও।
সময়ের অসচ্ছতায় সমালোচিত যখন
আমার দোষগূলো প্রকাশ করিও তখন।
শত্রুরা করে উল্লাস ধ্বনি ছদ্ধবেশী বন্ধুও
ব্যথার দহন দিয়ে 'ভালোবাসি' বলিও।
আমার ভুলে খুব খুশিতে আত্নহারা দুশমনকুল
তুমিও তখন লাফ মারিও পেয়ে হঠাৎ আমার ভুল।
তবুও তোমার সুখ চাই সুখে তুমি থাকিও
ব্যথার দহন দিয়ে 'ভালোবাসি' বলিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।